Wednesday, September 28, 2022
Google search engine
Homeবিনোদন'ক্ষমা চাইছি', পানমশলার বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়, দান করবেন প্রাপ্ত টাকাও /...

‘ক্ষমা চাইছি’, পানমশলার বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়, দান করবেন প্রাপ্ত টাকাও / Akshay Kumar steps down as brand ambassador of elaichi brand pledged to donate fee


নিজস্ব প্রতিবেদন: বিতর্কের পর অবশেষে পানমশলার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয় কুমার। শাহরুখ-অজয়ের সঙ্গে ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনী ক্যাম্পেনের অংশ হয়েছিলেন অক্ষয় কুমার। এই বিজ্ঞাপনী প্রচারের অংশ হওয়ায় অক্ষয় কুমারের উপর ক্ষুব্ধ হয় নেটদুনিয়ার একটা বড় অংশ। অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে নিজেকে সরিয়ে নিলেন অভিনেতা। সোশ্যাল পোস্টে ক্ষমাও চাইলেন। 

দিন কয়েক আগেই ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অক্ষয়কে। এই ব্র্যান্ডের পানমশলার প্রোডাক্টের মুখ হিসাবে দেখা গিয়েছিল অক্ষয়কে। বিজ্ঞাপন ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত হলেও একবারও মুখ খোলেননি তারকারা। 

সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষমাপ্রার্থনা করে অভিনেতা লেখেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগীদের কাছে। গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি এবং কোনওদিন করব না। তবুও বিমল এলাইচির সঙ্গে যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।

সেই সঙ্গে আক্কি জানান, ওই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত পারিশ্রমিক দান করবেন তিনি। অক্ষয় লেখেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছে ওই এনডোর্সমেন্ট থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করব। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাঁদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব।’

অক্ষয় কুমারের এই পদক্ষেপের প্রশংসায় অনুরাগীরা। 

আরও পড়ুন, Dev-Mimi: জুটিতে দেব-মিমি! মধ্যপ্রদেশের প্রযোজনা সংস্থার বাংলা ছবি ‘প্রেমের কথা’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments