Thursday, August 11, 2022
Google search engine
Homeবিনোদনএবার কাণ্ড কলকাতায়, আসছেন ভিকি, সঙ্গে কি ক্যাট?

এবার কাণ্ড কলকাতায়, আসছেন ভিকি, সঙ্গে কি ক্যাট?


মৌমিতা চক্রবর্তী: বেশ অনেকদিন আগেই নিজের আগামী ছবি ‘শামবাহাদুর’-এর ঘোষণা করেছিলেন ভিকি। ডিসেম্বরে বিয়ের পরেই নিজের আগামী ছবির সহ অভিনেত্রীদের নামও ঘোষণা করেছিলেন ভিকি কৌশল(Vicky Kaushal)। অবশেষে ৭ অগাস্ট থেকে শুরু হতে চলেছে মেঘনা গুলজারের ছবির শুটিং। 

পরিচালক প্রযোজক মেঘনা গুলজারের (Meghna Gulzar) জন্মদিনে ভিকি ঘোষণা করেছিলেন তাঁর আগামী ছবি ‘সাম বাহাদুর’-এর (Sam Bahadur) দুই প্রধান অভিনেতার নাম। দঙ্গলের পর ফের এই ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা (Sanya Malhotra) ও ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। ফিল্ড মার্শাল সাম মানেকশর ( Sam Manekshaw) চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তাঁর স্ত্রী শিল্লু মানেকশর (Silloo Manekshaw) চরিত্রে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা ও ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফতিমা সানা শেখ। ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার (Meghna Gulzar)। 

ছবি প্রসঙ্গে মেঘনা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমার অনেক কিছু সেলিব্রেট করার ছিল। ১৯৭১এর যুদ্ধের এটা পঞ্চাশতম বছর। সানিয়া ও ফতিমাকে নিয়ে আমি খুবই এক্সাইটেড।’ অন্যদিকে সানিয়া লিখেছেন,’প্রত্যেক প্রতিষ্ঠিত পুরুষের পিছনে একজন মহিলার অবদান থাকে। এই চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।’ ফতিমা লিখেছেন,’একজন মহিলা যিনি সাহস ও শক্তির অন্যতম সংজ্ঞা। ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।’

দিল্লি, কাশ্মীর ও চন্ডীগড়ে হবে প্রথম ধাপের শুটিং। দ্বিতীয় ভাগে কলকাতায় শুট করবেন মেঘনা গুলজার। আগামী ডিসেম্বরে শীতের কলকাতায় শুট করতে আসবেন ভিকি। ভিকির সঙ্গে কী কলকাতায় আসবেন ক্যাটরিনাও? তা অবশ্য এখনও অজানা। 

আরও পড়ুন: Superstar Arrested: যৌননিগ্রহ ও ধর্ষণের অভিযোগ, গ্রেফতার সুপারস্টার

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments