Sunday, June 26, 2022
Google search engine
Homeবিনোদন'অবশেষে ভালবেসে চলে যাব...', কাকে এ কথা বললেন প্রসেনজিৎ / Prosenjit Chatterjee's...

‘অবশেষে ভালবেসে চলে যাব…’, কাকে এ কথা বললেন প্রসেনজিৎ / Prosenjit Chatterjee’s Reels, promotion of Dev’s movie Kishmish


নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাক্টিভ। তবে কোনও দিন রিলস করেননি! রবিবার প্রথমবার ইনস্টাগ্রামে রিলস করলেন টলিউডের ‘বুম্বাদা’ অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee)। সেটাও আবার দেব (Dev), রুক্মিনীর আগামী ছবি ‘কিশমিশ’ (Kishmish)-এর গানে।

‘অবশেষে’ গানটিতে রুক্মিনীর সঙ্গে প্রথমবার ইনস্টাগ্রাম রিলস করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee)। করোনার কারণে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলা সিনেমা। এখন ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। তাই দর্শকদের হল মুখো হওয়ার অনুরোধ করছেন অভিনেতারা। বাদ রইলেন না ‘বুম্বাদা’। সকলকে ‘কিশমিশ’ (Kishmish) ছবিটি দেখার জন্য অনুরোধ করেন তিনি। 

‘অবশেষে’ গানটির সংগীত পরিচালনা করেছেন নীলায়ন চট্টোপাধ্যায়। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘কিশমিশ’ (Kishmish)। 

প্রসঙ্গত, রবিবাসরীয় সকালে কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে মেট্রোয় চড়ে যতীন দাস পার্ক মেট্রো স্টেশন পর্যন্ত যাত্রা করেন দেব (Dev) ও রুক্মিনী। তাঁর সঙ্গে ছিলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়, অভিনেতা অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়।       

আরও পড়ুন: Shah Rukh Khan Photo: রবিবার সকালে সুহানা ও আব্রামকে সঙ্গে নিয়ে মুম্বইয়ের রাস্তায় শাহরুখ খান

আরও পড়ুন: Ameesha Patel: স্ট্রাইপ বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন আমিশা প্যাটেল, ভাইরাল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments